Updated on September 22nd, 2022 at 11:54 pm(BST)

মেক্সিকোয় ফের শক্তিশালী ভূমিকম্পের আঘাত: নিহত ১

সোমবার ভূমিকম্পে আঘাতে দু’জন নিহত ও ব্যাপক ক্ষয়ক্ষতির পর স্থানীয় সময় আজ বৃহস্পতিবার প্রথম প্রহরেই শক্তিশালী ভূমিকম্প আঘাত হেনেছে মেক্সিকোতে। ৬ দশমিক ৮ মাত্রার ভূমিকম্পে পশ্চিম মেক্সিকোতে অন্তত এক জনের মৃত্যু হয়েছে।

জানা গেছে, ভূমিকম্পের সময় এক নারী শহরের কেন্দ্রীয় ডক্টরস পাড়ায় তার বাড়ির সিঁড়িতে হোঁচট খেয়ে পড়ে যান। ওই সময় নগরীর ভবনগুলো কাঁপছিল। আহত ওই নারীর মৃত্যু হয়েছে। তবে নগরীর অন্য কোথায় এখনো ক্ষয়ক্ষতির কোনো তথ্য পাওয়া যায়নি।

এর আগে, স্থানীয় সময় গত সোমবার দুপুর ১টার দিকে সীমান্তবর্তী মিচোয়াকেন এবং কোলিমা এলাকায় শক্তিশালী ভূমিকম্প আঘাত হানে। এতে বন্দর এলাকা মানজানিল্লোতে একটি স্টোরের দেয়ালধসে একজনের মৃত্যু হয়েছে। আরেকজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে একটি শপিংমল থেকে। সূত্র: আল-জাজিরা

Total views 13

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।