Updated on March 24th, 2023 at 9:06 am(BST)

বিতর্কের মধ্যেই শাকিবের সিনেমা মুক্তির ঘোষণা

গত ক’দিন ধরেই নানা আলোচনায় রয়েছেন দেশের শীর্ষ নায়ক শাকিব খান। এরইমধ্যে তার বিরুদ্ধে চুক্তিভঙ্গ, ধর্ষণসহ নানা অভিযোগ এনেছেন অস্ট্রেলিয়ান প্রবাসী প্রযোজক রহম উল্যাহ। শাকিব তা অস্বীকার করে উল্টো সেই রহমত উল্যাহ’র বিরুদ্ধে গুলশান থানায় মামলা করতে চেয়েছিলেন। যদিও সেই মামলা নেয়নি পুলিশ। এরপর ডিবি কার্যালয়েও গিয়ে রহমত উল্যাহর বিরুদ্ধে অভিযোগ করেছেন শাকিব। এদিকে এই বিতর্কের রেশ কাটতে না কাটতেই এবার ঘোষণা এলো শাকিব খানের ছবি মুক্তির। আসছে ঈদুল ফিতরে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড এর চলচ্চিত্র ‘লিডার, আমিই বাংলাদেশ’ এর। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক, আরটিভি’র সিইও ও চলচ্চিত্রটির প্রযোজক সৈয়দ আশিক রহমান জানান, দর্শকদেরকে একটি পূর্ণাঙ্গ এবং মানসম্পন্ন চলচ্চিত্র উপহার দেয়ার জন্যই কিছুটা দেরি করতে হয়েছে। সকল প্রস্তুতি নিশ্চিত করার পর আজ আমরা দর্শকদেরকে বলতে চাই- লিডার, আমিই বাংলাদেশ চলচ্চিত্রটি ঈদুল ফিতরে বাংলাদেশসহ আন্তর্জাতিক থিয়েটারে একযোগে শুভ মুক্তি পেতে যাচ্ছে। এ ছবিটি পরিচালনা করেছেন তপু খান।

শাকিবের বিপরীতে এ ছবিতে রয়েছেন শবনম বুবলী। ছবির কাহিনী ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিলু। চলচ্চিত্রটিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, এল আর সীমান্ত, সুব্রত প্রমুখ।

Total views 165

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।