Updated on January 25th, 2023 at 9:43 am(BST)

নোরার বিরুদ্ধে নয়া অভিযোগ

ভারতে বেশ কিছুদিন ধরেই আলোচনার শীর্ষে রয়েছে সুকেশের মানি লন্ডারিংয়ের ঘটনা। এ ঘটনায় এরইমধ্যে নাম এসেছে বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজ। জিজ্ঞাসাবাদও করা হয়েছে তাকে একাধিকবার। অন্যদিকে সুকেশের কাছের আরেকজন ছিলেন নোরা ফাতেহি, এমনটা খোদ জানিয়েছেন সুকেশ। আর সে কারণেই নোরাকেও জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হয়েছে। এদিকে সম্প্রতি সুকেশ নোরা সম্পর্কে বিস্ফোরক তথ্য দিয়েছেন। সুকেশের দাবি, তার কাছ থেকে মোটা অঙ্কের টাকা নিয়ে পরিবারের জন্য মরোক্কোতে বাড়ি কিনেছেন নোরা। এর প্রমাণও নাকি রয়েছে তার কাছে। যদিও এমন অভিযোগের বিপরীতে নোরার গলায় অবশ্য অন্য সুর। তিনি বিষয়টি অস্বীকার করেছেন।

২১৫ কোটি আর্থিক তছরুপের মামলায় অভিযুক্ত সুকেশই নাকি নোরাকে কথা দিয়েছিলেন বিলাসবহুল জীবনযাপনের। শর্ত, সুকেশের প্রেমিকা হয়ে থাকতে হবে নোরাকে। সম্প্রতি দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে দেয়া জবানবন্দিতে ‘দিলবার’ খ্যাত এ বলিউড অভিনেত্রী জানান, বান্ধবী হওয়ার পরিবর্তে বিলাসবহুল গাড়ি-বাড়ির প্রতিশ্রুতি দিয়েছিল সুকেশ। পিঙ্কি ইরানির মাধ্যমে তার যোগাযোগ হয় সুকেশের সঙ্গে। তিনি চিনতেন না সুকেশকে, তার সঙ্গে কখনো সামনাসামনি আলাপ বা ব্যক্তিগত সম্পর্ক ছিল না তার। আর সে আমার কাছে তার নিজের নাম গোপন রেখেছেন।

Total views 5

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।