Updated on September 22nd, 2022 at 9:15 am(BST)

ইউক্রেনের সেনারা দোনেৎস্ক ছেড়ে পালাচ্ছে

দোনেৎস্কের আর্টিওমভস্ক শহরের দক্ষিণের অবস্থান ছেড়ে পালাচ্ছেন ইউক্রেনীয় সেনাবাহিনী। মঙ্গলবার রুশ সেনার নেতৃত্বাধীন মিত্র বাহিনী আর্টিওমভস্কের দিকে আবাসিক ব্লকে এবং স্থানীয় শ্যাম্পেন প্ল্যান্টের আশপাশে অগ্রসর হচ্ছে বলে দোনেৎস্কের পিপলস রিপাবলিক প্রধান ডেনিস পুশিলিন বলেছেন।

বিষয়টি নিশ্চিত করে লুহানস্ক পিপলস রিপাবলিক (এলপিআর) মিলিশিয়া অফিসার আন্দ্রে মারোচকো মঙ্গলবার জানিয়েছেন, ‘ইউক্রেনীয় সেনারা আর্টিওমভস্ক শহরের দক্ষিণে প্রথম সারির অবস্থান ছেড়ে চলে যাচ্ছে। কারণ হলো— তারা তাদের যুদ্ধের ক্ষমতা হারিয়েছে এবং বিশাল ক্ষতির সম্মুখীন হয়েছে, আমাদের সৈন্য এবং মিত্র বাহিনী সাফল্য অর্জন করেছে,’ এলপিআর গোয়েন্দা তথ্য উদ্ধৃত করে তিনি টেলিগ্রামে লিখেছেন।

Total views 180

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।