Updated on May 26th, 2023 at 9:48 am(BST)

বিয়ে করলেন সংগীতশিল্পী ইমরান

পারিবারিকভাবে বিয়ে করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। বিষয়টি তিনি তার ফেসবুক পোস্টের মাধ্যমে নিশ্চিত করেছেন। বিয়ের খবর জানিয়ে ইমরান লেখেন, আলহামদুলিল্লাহ, বিয়ে মানুষের জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি অংশ। আল্লাহর অশেষ রহমতে আজ থেকে (২৪ মে, ২০২৩) আমি ও আমার স্ত্রী মেহের আয়াত জেরিন পারিবারিক ভাবে আমাদের জীবনের নতুন এই অধ্যায় শুরু করলাম। ইমরান আরও লেখেন, ছোট পরিসরে অনেকটা ঘরোয়া পরিবেশেই বিয়েটা হলো।

তবে আমার বড় আপু ও দুলাভাই নভেম্বর মাসে আমেরিকা থেকে বাংলাদেশে আসলে আমার প্রিয় সব মানুষদের নিয়ে বিয়ের অনুষ্ঠান করা হবে। আমাদের জন্য সবাই দোয়া করবেন, আমরা যেন জীবনের বাকিটা পথ একে অপরের পাশে থেকে নিজেদের সুখ-দুঃখ ভাগাভাগি করে চলতে পারি।

উল্লেখ্য, ২০০৮ সালে চ্যানেল আই সেরাকণ্ঠ প্রতিযোগিতার মাধ্যমে ইমরানের সংগীত ক্যারিয়ার শুরু হয়। এরপর তিনি একক গায়ক ও সংগীত পরিচালক হিসেবে কাজ শুরু করেন। গত এক দশকের দেশের সবচেয়ে সফল সংগীতশিল্পী তিনি। অর্জন করেছেন বেশ কিছু পুরস্কারও।

Total views 130

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।