Updated on October 17th, 2020 at 6:04 pm(BST)

২৪ ঘণ্টায় আরও ২৩ জনের মৃত্যু

প্রাণঘাতী করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৫ হাজার ৬৪৬ জনে।

এ ছাড়া গত একদিনে নতুন করে এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ১ হাজার ২০৯ জন। এ নিয়ে দেশে মোট শনাক্ত হলো ৩ লাখ ৮৭ হাজার ২৯৫ জন।

এর আগে (শুক্রবার ১৬ অক্টোবর) ২৪ ঘণ্টার ব্যবধানে দেশে আরও ১ হাজার ৫২৭ জনের দেহে করোনা শনাক্ত হয়। এছাড়া আক্রান্তদের মধ্যে মারা যান আরও ১৫ জন।

শনিবার (১৭ অক্টোবর) করোনাভাইরাস নিয়ে স্বাস্থ্য অধিদফতরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংস্থাটির অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, এ দিন সুস্থ হয়েছেন ১ হাজার ৫৬০ জন। মোট সুস্থ হয়েছেন ৩ লাখ ২ হাজার ২৯৮ জন।

এদিকে করোনায় দেশে প্রথম রোগী শনাক্তের ১০ দিন পর ১৮ মার্চ প্রথম মৃত্যুর তথ্য নিশ্চিত করে স্বাস্থ্য অধিদপ্তর।

আমারসংবাদ/জেডআই

Total views 18

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।