Updated on September 16th, 2020 at 4:39 am(BST)

সুশান্তের মৃত্যু রহস্য, মাদকের জন্য ফেঁসে যাচ্ছেন তিন অভিনেত্রী

বিনোদন ডেস্কঃ
সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য নিয়ে একের পর চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসছে। শুক্রবার এনসিবি-র জিজ্ঞাসাবাদের সময় মাদক কাণ্ডে জড়িত থাকার অভিযোগে রিয়া বলিউডের যে ২৫ জন তারকার নাম উল্লেখ করেন তাদের মধ্যে সাইফকন্যা সারা আলী খানের নামও সামনে চলে আসছে। আরও দুই অভিনেত্রী- রাকুল প্রীত ও সিমন খামবাট্টার নামও আসছে সামনে। খবর টাইমস নাউয়ের।

জিজ্ঞাসাবাদে রিয়া দাবি করেন, বলিউডের ৮০ শতাংশই মাদকাসক্ত। অনেক বড় বড় নাম এই নেশার জালে আটকে আছে। যে ২৫ জন তারকার নাম তিনি উল্লেখ করেছেন, শিগগিরই তাদের শমন পাঠাবে এনসিবি।

এনসিবির জেরায় রিয়া চক্রবর্তী জানান, ২০১৬ সালে ‘কেদারনাথ’ ছবির শুটিং- এর সময় থেকেই মাদকাসক্ত হয়ে পড়েন সুশান্ত। অভিনেত্রীর দাবি, তিনি, সুশান্ত এবং সারা একসঙ্গে আড্ডা দেওয়ার সময় মাদক নিতেন। এনসিবি এই তালিকায় উঠে আসা তারকাদের এ, বি এবং সি ক্যাটেগরিতে ভাগ করে তদন্ত চালাবে বলে জানা যাচ্ছে। অভিনেতা ছাড়াও অনেক প্রযোজক, পরিচালক, কাস্টিং ডিরেক্টরদের নাম উল্লেখ করেন রিয়া।

এদিকে সুশান্তের টিমের সাবেক সদস্য স্যামুয়েল হাওকিপ মুখ খুলছিলেন সারা এবং সুশান্তের সম্পর্ক নিয়ে। তারপর এই জুটিকে নিয়ে চাঞ্চল্যকর তথ্য ফাঁস করেন অভিনেতার ফার্ম হাউজের রক্ষী। তিনি জানান, সুশান্তের সঙ্গে প্রায়ই সারা তার ফার্ম হাউজে আসতেন সময় কাটাতে। সুশান্ত নাকি তাকে প্রপোজ করার কথা ভেবেছিলেন গত ফেব্রুয়ারিতেই।

তবে সুশান্তের সঙ্গে সম্পর্ক নিয়ে কখনও মুখ খোলেননি সারা। অভিনেতার মৃত্যুর পর শুধু একটি ইনস্টগ্রাম পোস্ট করেছিলেন তিনি। অঙ্কিতা বা কৃতির মতো নিজের আবেগ তুলে ধরেননি সোশ্যাল মিডিয়ায়।

Total views 70

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।