Updated on October 25th, 2020 at 9:34 am(BST)

সীমান্তে স্থলমাইন বিস্ফোরণে রোহিঙ্গা কিশোর নিহত

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে স্থলমাইন বিস্ফোরণে এক রোহিঙ্গা কিশোর নিহত হয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশ-মিয়ানমার সীমান্তের ৪০ নম্বর পিলারের নিকটবর্তী রেজু আমতলী এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প এক ওয়েস্টে আশ্রিত রোহিঙ্গা নাগরিক এমদাদ হোসেনের দুই ছেলে জাবের ও মো. হোসেন সীমান্তের নো ম্যান্স ল্যান্ড এলাকায় যায়।

এসময় মিয়ানমার সীমান্তের মেইন পিলার নং ৪০ এর কাছাকাছি পৌঁছামাত্র মাটিতে পুঁতে রাখা স্থলমাইন বিস্ফোরণে ঘটনাস্থলেই মারা যান জাবের (১৪)।

ঘটনার পর পর জাবেরের সঙ্গে থাকা তার ভাই মো. হোসেন ঘটনার বিষয়ে তার মা-বাবাকে জানায়। পরে ঘুমধুম পুলিশ ও ৩৪ বিজিবির সদস্যরা ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে।

জানা গেছে, ২০১৭ সালে রোহিঙ্গারা বাংলাদেশে অনুপ্রবেশের পর তারা যাতে ফেরত যেতে না পারে; সে জন্য সীমান্ত ঘেঁষে কয়েক কিলোমিটার জুড়ে স্থলমাইন পুঁতে রাখে মিয়ানমার।

ঘুমধুম পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সেপেক্টর (তদন্ত) দেলোয়ার হোসেন যুগান্তরকে বলেন, রোহিঙ্গা কিশোরের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে।

Total views 95

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।