Updated on July 28th, 2021 at 9:05 am(BST)

সাবেক অর্থমন্ত্রী মুহিত করোনায় আক্রান্ত

সাবেক অর্থমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য, বর্ষীয়ান রাজনীতিবিদ আবুল মাল আবদুল মুহিত করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি তার বাসায় চিকিৎসাধীন আছেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

সূত্র জানায়, ঈদের পরের দিন বেড়াতে গিয়েছিলেন ঢাকার বাইরে। সেখান থেকে ফেরার পর গত কয়েকদিন তিনি শারীরিকভাবে অসুস্থ বোধ করেন। গত রোববার (২৫ জুলাই) করোনা পরীক্ষা করলে ফলাফল পজিটিভ আসে।

তার বড় ছেলে শাহেদ মুহিতও করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে তাদের অবস্থা স্থিতিশীল রয়েছে।

এদিকে, আবুল মাল আবদুল মুহিতের ছোট ভাই পল্লী শিশু ফাউন্ডেশন ও রাজধানীর ডেল্টা হাসপাতালের চেয়ারম্যান এ এস এ মুয়িয সুজন পরিবারের পক্ষ থেকে আবুল মাল আবদুল মুহিতের সুস্থতার জন্য সবার কাছে দোয়া দেয়েছেন।

Total views 26

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।