Updated on November 25th, 2021 at 7:02 am(BST)

শুটিংয়ে ব্যস্ত অনন্ত

নতুন সিনেমা ‘নেত্রী: দ্য লিডার’ নিয়ে দারুণ ব্যস্ত সময় কাটাচ্ছেন অনন্ত জলিল ও বর্ষা। দ্বিতীয় ধাপে
গত ২০শে নভেম্বর থেকে চলচ্চিত্রটির শুটিং চলছে বাংলাদেশে। প্রথম ধাপে তুরস্কের বিভিন্ন লোকেশন ও ভারতের রামুজি ফিল্ম সিটিতে এর শুটিং হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিতই দর্শকদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন চলচ্চিত্রটির খবর। চলচ্চিত্রটিতে স্ত্রী বর্ষা ও ভারতীয় চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা প্রদীপ রাওয়াতের ছবি শেয়ার করে অনন্ত জলিল লিখেছেন, চলছে ‘নেত্রী: দ্য লিডার’- চলচ্চিত্রের শুটিং। আমাদের এই চলচ্চিত্রে অভিনয় করছেন কয়েকজন ভারতীয় স্বনামধন্য অভিনেতা। ইতিমধ্যে প্রদীপ রাওয়াত বাংলাদেশে চলে এসেছেন এবং দ্বিতীয় ধাপের শুটিংয়ে তিনি যুক্ত হয়েছেন। বাংলাদেশ ও তুরস্কের যৌথ প্রযোজনায় নির্মিত চলচ্চিত্রটি পরিচালনা করছেন দক্ষিণ ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব।

সঙ্গে রয়েছেন অনন্ত জলিল। একই সিনেমায় দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেতা প্রদীপ রাওয়াত ছাড়াও অভিনয় করছেন কবির দুহান সিং ও তরুণ অরোরা। পাশাপাশি রয়েছেন তুরস্কের জনপ্রিয় বেশ কয়েকজন অভিনয়শিল্পী। উল্লেখ্য, এ তারকা দম্পতি অভিনীত ‘দিন: দ্য ডে’ নামে একটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। এ সিনেমাটি ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে। এটি পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুস্তফা অতাশ জমজম।

Total views 20

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।