Updated on November 21st, 2020 at 11:25 pm(BST)

লেবাননে ৬০ কারাবন্দি উধাও

লেবাননে কারাগার থেকে পালিয়েছে ৬০ বন্দি। এদের মধ্যে পাঁচ জন গাড়িতে করে পালানোর সময় দুর্ঘটনায় নিহত হয়েছে। শনিবার লেবাননের নিরাপত্তা সূত্র এ তথ্য জানিয়েছে।

লেবানিজ বার্তা সংস্থা এনএনএ জানিয়েছে, ভোরে বাদবা জেলার কারাগারের দরজা ভেঙে বন্দিরা পালিয়ে যায়। নিরাপত্তা বাহিনী ওই এলাকা ঘিরে রেখেছে।

বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, ৬৯ জন বন্দি পালিয়েছিল। এদের মধ্যে আট জনকে আটক করা হয়েছে। একটি গাড়ি আটকের পর তাতে করে পালানোর সময় পাঁচ জন নিহত হয়েছে।

গত এপ্রিলে অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল জানিয়েছিল, লেবাননের কারাগারগুলোতে দাঙ্গার ঘটনা ঘটেছে। কারাগারে করোনা সংক্রমণের আশঙ্কায় বন্দিদের পরিবারের সদস্যরা বিক্ষোভ করেছে।

Total views 15

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।