Updated on January 25th, 2023 at 11:30 am(BST)

রোহিঙ্গা ক্যাম্পে র‌্যাবের সাঁড়াশি অভিযান, গোলাগুলি

নব্য জঙ্গি সংগঠন ‘জামায়তুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়া’র শীর্ষস্থানীয় এক নেতাকে গ্রেপ্তারে কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্পে সাঁড়াশি অভিযান চালাচ্ছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। আজ সোমবার ভোর থেকে উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে এই অভিযান শুরু হয়।

র‍্যাব-১৫ কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আবু সালাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, কক্সবাজারের উখিয়ার কুতুপালং এলাকার রোহিঙ্গা ক্যাম্পে সাঁড়াশি অভিযান চালাচ্ছে র‍্যাব। অভিযানে জঙ্গিদের সঙ্গে র‍্যাবের গোলাগুলি চলছে।

অভিযান শেষে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান র‍্যাব-১৫ কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার। আজ সকাল সাড়ে ৮টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত অভিযান চলছিল।

Total views 45

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।