Updated on September 22nd, 2022 at 11:55 pm(BST)

মুন্সীগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষ : গুলিবিদ্ধ শাওনের মৃত্যু

মুন্সীগঞ্জে পুলিশ-বিএনপির সংঘর্ষে শাওন (২০) নামে একজন গুলিবিদ্ধ হয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাত সোয়া ৯টার সময় তার মৃত্যু হয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন মুক্তারপুরের বিএনপি নেতা নিজাম উদ্দিন মেম্বার। অন্যদিকে গুরুতর আহত জাহাঙ্গীর মাদবরের (৩৫) অবস্থাও আশঙ্কাজনক।

বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে মুন্সীগঞ্জে বিএনপির বিক্ষোভকে কেন্দ্র করে মুক্তারপুরে পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের দফায় দফা সংঘর্ষ হয়। বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত ঘণ্টাব্যাপী এ সংঘর্ষ চলে। এ সময় আটটি মোটরসাইকেল ভাঙচুর ও পুড়িয়ে দেন বিএনপি নেতাকর্মীরা।

সংঘর্ষে পুলিশের এএসপি, সদর থানার ওসিসহ ৩৫ পুলিশ সদস্য আহত হন। অন্যদিকে বিএনপির দেড় শতাধিক নেতাকর্মী আহত হয়েছেন বলে জানান নেতাকর্মীরা। সংঘর্ষের ঘটনায় সংবাদ সংগ্রহকালে আহত হন তিন সাংবাদিক।

Total views 11

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।