Updated on March 25th, 2023 at 8:48 am(BST)

বিএনপি ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে চায় : স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপি ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে চায় বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, দেশকে এগিয়ে নিতে হলে শেখ হাসিনার বিকল্প নেই।

বিএনপি নেতাদের উদ্দেশে আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘মির্জা ফখরুল ইসলাম বলেছেন, নির্বাচনে যাবেন না, আবার নির্বাচন করতেও দেবেন না।’ তাহলে কীভাবে ক্ষমতায় যেতে চান? আপনারা কি ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসতে চান? এ ধরনের কথা বলে মানুষকে বিভ্রান্ত করবেন না। সংবিধান মানবেন না, জনগণ মানবেন না, এভাবে আজগুবি কথা বলবেন না।’

আজ বুধবার বিকেলে বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের ওসমানী হল মাঠে ঢাকা মহানগর উত্তরের অন্তর্গত ২৪, ২৫ (পূর্ব), ২৫ (পশ্চিম), ২৬, ২৭, ৩৫, ৩৬ ও ৯৯ নম্বর ওয়ার্ডের ইউনিটে ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এই দেশকে আলোকিত রাখতে হলে, দেশকে এগিয়ে নিতে হলে শেখ হাসিনার বিকল্প নেই। এ দেশের জনগণ আর কোনো দিন ভুল করবেন না। তাঁরা আবারও নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে জয়ী করবেন।

ঢাকা মহানগর উত্তরের যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেনের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। এ ছাড়া বক্তব্য দেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল উদ্দিন প্রমুখ।

শেখ ফজলে শামস্ পরশ বলেন, ‘ধিক্কার জানাই বিএনপিকে, যারা যুদ্ধাপরাধীদের সঙ্গে আঁতাত ও আপস করে তাদের হাতে বাংলাদেশের পতাকা তুলে দিয়ে মুক্তিযোদ্ধাদের চরম অপমান করেছিল। বিএনপি যদি রাষ্ট্রীয় দায়িত্বে আসে, ওরা এবার যুদ্ধাপরাধীদের ছেড়ে দেবে মুক্তিযোদ্ধাদের ওপর চড়াও হওয়ার জন্য।’

Total views 676

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।