Updated on May 27th, 2023 at 9:28 am(BST)

বিএনপির জনসমাবেশ আজ

নেতা-কর্মীদের গায়েবি মামলায় নির্বিচারে গ্রেপ্তার, মিথ্যা মামলা ও পুলিশি হয়রানি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, বিদ্যুতের লোডশেডিং, সরকারের দুর্নীতির প্রতিবাদসহ ১০ দফা দাবি বাস্তবায়নে বিএনপি জনসমাবেশ করবে আজ। চলমান সরকারবিরোধী আন্দোলনের কর্মসূচি হিসেবে শুক্রবার (২৬ মে) ঢাকা মহানগর দক্ষিণসহ দেশের ১৭ জেলা ও মহানগরে এ জনসমাবেশ করবে দলটি।

গত ১৩ মে সারাদেশে দলটির ৮২ সাংগঠনিক ইউনিটে এ কর্মসূচি ঘোষণা করা হয়।

ঢাকা মহানগর দক্ষিণ, বগুড়া, শেরপুর, খাগড়াছড়ি, লক্ষিপুর, মানিকগঞ্জ, বান্দরবান, সুনামগঞ্জ, ঠাকুরগাঁও, সাতক্ষিরা, বরগুণা, চুয়াডাঙ্গা, সিরাজগঞ্জ, ঢাকা জেলা জিনজিরা, পিরোজপুর, মাদারীপুর, সৈয়দপুর জেলায় জনসমাবেশ হবে।

এসব সমাবেশে দলের স্থায়ী কমিটির সদস্যসহ কেন্দ্রীয় নেতারা অংশ নেবেন। তাদের মধ্যে আছেন- ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান ও বরকতউল্লাহ বুলু, অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন প্রমুখ।

ঢাকা মহানগর বিএনপির উদ্যোগে দুপুর আড়াইটায় যাত্রাবাড়ী শহীদ ফারুক হোসেন সড়কের পশ্চিম প্রান্তে জনসমাবেশ অনুষ্ঠিত হবে। এছাড়া বেলা ১১টায় জিঞ্জিরায় সমাবেশ হবে।

Total views 132

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।