Updated on January 26th, 2023 at 9:48 am(BST)

বিএনপির আন্দোলন ও গণতন্ত্র সবই ভুয়া: ওবায়দুল কাদের

বিএনপির আন্দোলন, বিএনপির গণতন্ত্র, সবই ভুয়া বলেও মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপি নেতাকর্মীদের নিয়ে সমাবেশ করেছে কিন্তু পাবলিককে নামাতে পারেননি, জনগণ আপনাদের সঙ্গে নেই। ১০ তারিখ সমাবেশ করেছেন, ৩০ তারিখ সমাবেশ করেছেন, ১১ তারিখ পার হয়ে গেল, কি আন্দোলন করেছেন? ভুয়া- ভুয়া বিএনপি হচ্ছে ভুয়া। বিএনপির আন্দোলন, বিএনপির গণতন্ত্র, সবই ভুয়া বলেও মন্তব্য করেন।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি রাষ্ট্রের ধ্বংস করছে, আর শেখ হাসিনা মেরামত করছে। ভোট চোর বিএনপি’র বিরুদ্ধে খেলা হবে, খেলা হবে আগুন সন্ত্রাসের বিরুদ্ধে।

তিনি সোমবার (২৩ জানুয়ারি) শেখ হাসিনার পক্ষ থেকে সারাদেশের শৈত্যপ্রবাহের কারণে দরিদ্র নগরবাসীর জন্য শীতবস্ত্র বিতরণকালে এসব কথা বলেন।

সারা বাংলায় শত সেতু উদ্বোধন, শত রাস্তা উদ্বোধন এসব তাদের সহ্য হচ্ছে না। রামপাল বিদ্যুৎ কেন্দ্র, মহাকাশে স্যাটেলাইট, ঢাকার যেদিকে তাকান ফ্লাইওভার এসব যাদের সহ্য হয় না তারা এখন অন্তরজ্বালায় ভুগছে, আমাদের কোন অন্তর জ্বালা নেই বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের।

সোমবার বিকেল ৩টায় মিরপুরের আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রায় তিন হাজার ব্যক্তির হাতে এই শীত বস্ত্র তুলে দেন ওবায়দুল কাদের। মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন শিল্প প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা কামাল আহম্মেদ মজুমদার এমপি, প্রধান বক্তা ছিলেন মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি।

Total views 17

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।