Updated on April 17th, 2024 at 11:56 am(BST)

বউ সেটিং করতেই ব্যস্ত মোশাররফ করিম

এবারের ঈদে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম অভিনীক এক ডজনেরও বেশি নাটক প্রচার প্রচারের তালিকায় রয়েছে। এরমধ্যে এক নায়িকার সঙ্গেই (তানহা তাসনিয়া) করেছেন ৯টি নাটক। এর মধ্যে একটি নাটক আজ বৈশাখী টিভিতে রাত ৮টা ১০ মিনিটে প্রচার হবে। নাম ‘বউ সেটিং’। পরিচালনা করেছেন তাইফুর জাহান আশিক।

এ নাটকের গল্পে দেখা যাবে, ঘরের বউদের নিয়ে নানা সমস্যা। কোন স্বামীই ১০০ ভাগ সুখী নয়। বউদের অত্যাচারে অতিষ্ঠ। ঘরের বউদের সুখী করার সমাধান কেউ পায় না। আর সেসব সমস্যার ম্যাজিকের মতো সমাধান করে দেন মোশাররফ করিম। কিন্তু অন্যের ঘর সমাধান করে বেড়ালেও তার ঘরেই দেখা দেয় চরম অশান্তি। বউয়ের ভয়ে তিনি থাকেন দৌড়ের ওপর।

এতে অভিনয় প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘গল্প শুনেই নিশ্চয়ই বুঝতে পারছেন, এর মধ্যে গুরুত্বপূর্ণ একটি বার্তা রয়েছে। আমাদের সমাজে এমন অনেক মানুষ রয়েছে, এমন অনেক ঘটনা রয়েছে, যারা অন্যদের সমস্যার সমাধান করে দেন নিমিষেই। কিন্তু নিজের ঘরেই এরকম সমস্যায় জর্জরিত হয়ে তিলে তিলে শেষ হয়ে যাচ্ছেন।

যেটা কাউকে বলতেও পারেন না, কিংবা সমাধানের পথও খুঁজে পান না। নাটকটি দেখলে বিষয়টি সবাই অনুধাবন করতে পারবেন।’

এদিকে এ অভিনেতার অন্য নাটকগুলো দর্শকদের মধ্যে বেশ আগ্রহ তৈরি করেছে বলে জানা গেছে।

Total views 56

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।