Updated on June 10th, 2021 at 10:49 pm(BST)

প্রবাসীদের ভিসার মেয়াদ বাড়াল সৌদি আরব

সৌদি আরবের বাইরে অবস্থানরত প্রবাসীদের ভিসার মেয়াদ বাড়িয়েছে দেশটির কর্তৃপক্ষ। এ খবর জানিয়েছে আরব নিউজ।

মঙ্গলবার (৮ জুন) পাসপোর্টবিষয়ক মহা-অধিদপ্তর এক ঘোষণায় এ কথা জানিয়েছে। দেশটিতে ভ্রমণ, বহির্গমন ও ফের প্রবেশ ভিসা এ সিদ্ধান্তের আওতায় পড়বে। আগামী ৭ জুলাই পর্যন্ত কোনোরকম ফি ছাড়াই সৌদি প্রবেশ করতে পারবেন প্রবাসীরা।

খবরে বলা হয়েছে, করোনা পরিস্থিতির কারণে যেসব দেশকে লাল তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে; সেসব দেশের নাগরিকরা আবেদন করতে পারবেন।

রিয়াদের স্বাস্থ্য উপমন্ত্রী ড. আবদুল্লাহ আসিরি টুইটে জানিয়েছেন, সৌদি আরব শিগশিগরই হার্ড ইউমিনিটির দিকে পৌঁছাচ্ছে। বেশিরভাগ মানুষ অতি উচ্চ ঝুঁকি থেকে এড়াতে সক্ষম।

তিনি বলেন, জুলাইয়ের শেষের দিকে অন্তত এক ডোজ হলেও ৭০ শতাংশ মানুষকে টিকা দেওয়া সম্ভব হবে। দ্বিতীয় ডেজা তিন মাসের মধ্যে দেওয়া সম্ভব হবে।

Total views 20

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।