Updated on July 23rd, 2021 at 7:55 am(BST)

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ কাটছে গণভবনে

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বুধবার পবিত্র ঈদুল আজহার দিনটি গণভবনেই কাটাবেন। তবে প্রতিবছর দুই ঈদের দিন যেভাবে তিনি সাধারণ মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন, এবার করোনা মহামারির কারণে তা হচ্ছে না। তিনি আজ গরু ও ছাগল কোরবানি দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া আজ প্রথম আলোকে এ তথ্য জানান।

বিপ্লব বড়ুয়া বলেন, ঈদের এই দুই দিন বিশেষ করে গণভবন সাধারণ মানুষের জন্য উন্মুক্ত থাকে। যেকোনো মানুষ গণভবনে ঢুকতে পারে। মাননীয় প্রধানমন্ত্রী সাধারণ মানুষের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করেন। কিন্তু করোনা মহামারির কারণে গত বছর থেকে প্রধানমন্ত্রী জনগণের সেই অংশগ্রহণ থেকে বঞ্চিত হচ্ছেন। এটা তাঁর জন্য একটি বেদনার বিষয়। এ জন্য একটি অপূর্ণতা থেকে যায়। এক সরকারি কর্মসূচিতে তিনি সেই বেদনার কথা বলেছেন। সংক্রমণ নিয়ন্ত্রণে চলে এলে গণভবন আবার সাধারণ মানুষকে অভ্যর্থনা জানাবে।

প্রধানমন্ত্রী ঈদুল আজহা উপলক্ষে আজ দুটি গরু ও ছয়টি ছাগল কোরবানি দিয়েছেন। এই কোরবানির মাংস গণভবনের কর্মচারী থেকে শুরু করে সাধারণ মানুষের মধ্যে বিলিয়ে দেওয়া হবে। প্রধানমন্ত্রী বরাবরের মতো আজও দুস্থ মানুষের জন্য এতিমখানায় খাবার পাঠিয়েছেন।

বিপ্লব বড়ুয়া জানান, আজ সারা দিন গণভবনেই কাটাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। টেলিফোনে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন। তিনি অনেককেই খুদে বার্তা দেন এবং গ্রহণ করেন। আজ অন্যবারের মতো গণভবনের স্টাফ এবং নিরাপত্তার দায়িত্বে যাঁরা থাকেন, তাঁদের জন্য বিশেষ খাবারের ব্যবস্থা করা হয়েছে।

Total views 31

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।