Updated on November 21st, 2023 at 9:33 am(BST)

নেতা–কর্মীদের ভিড়ের কারণে কেন্দ্রীয় কার্যালয়ে ঢুকতে পারলেন না ওবায়দুল কাদের

মনোনয়ন ফরম বিক্রির সময় নেতা-কর্মীদের উপচে পড়া ভিড়ের কারণে তিন দফা চেষ্টা করেও রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢুকতে পারেননি দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। পরে তিনি ধানমন্ডিতে দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ফিরে যান।

প্রত্যক্ষদর্শী ও ঢাকা মহানগর আওয়ামী লীগের (দক্ষিণ) দুজন নেতা প্রথম আলোকে বলেন, আজ রোববার বেলা সাড়ে ১১টার দিকে গুলিস্তানের জিপিও মোড় হয়ে কার্যালয়ে আসার চেষ্টা করেছিলেন ওবায়দুল কাদের। কিন্তু প্রচণ্ড ভিড়ের কারণে তিনি কার্যালয় পর্যন্ত পৌঁছাতে পারেননি। এই পথ হয়ে দুই দফা চেষ্টা করেও কার্যালয়ে ঢুকতে না পেরে বঙ্গভবনের সামনে গিয়ে ইউটার্ন নিয়ে আবার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আসতে চেয়েছিলেন তিনি। কিন্তু ওই পথ হয়েও তিনি আসতে পারেননি।

ওবায়দুল কাদের বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢুকতে পারছেন না, এই খবর পেয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন পল্টন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া ও আরও অন্তত ১৫ জন পুলিশ সদস্যকে নিয়ে কার্যালয়ের পূর্ব পাশের সড়কে গিয়েছিলেন। তাঁরা সেখানে ২০ মিনিট অপেক্ষা করেও ওবায়দুল কাদেরের দেখা না পেয়ে ফিরে এসেছেন।

এ বিষয়ে জানতে চাইলে রিয়াজ উদ্দিন প্রথম আলোকে বলেন, উৎসুক নেতা–কর্মীদের উপচে পড়া ভিড়ের কারণে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দলের কেন্দ্রীয় কার্যালয়ে পৌঁছাতে পারেননি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলীয় প্রার্থী ঠিক করতে গতকাল শনিবার থেকে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে আওয়ামী লীগ। দ্বিতীয় দিনে আজ রোববার ১ হাজার ২১২টি মনোনয়ন ফরম বিক্রি হয়। গতকাল শনিবার ফরম বিক্রি হয়েছিল ১ হাজার ৭৪টি। এ নিয়ে গত দুই দিনে ২ হাজার ২৮৬টি ফরম বিক্রি হয়েছে। যার মূল্য ১১ কোটি ৪৩ লাখ টাকা। প্রতিটি মনোনয়ন ফরমের দাম ৫০ হাজার টাকা।

Total views 684

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।