Updated on October 25th, 2020 at 8:55 am(BST)

ঝড় তুললেন জ্যাকুলিন

জ্যাকুলিন ফার্নান্দেজ। এই নাম শুনলেই চোখের সামনে ভেসে ওঠে এক ঝকঝকে হাসির মিষ্টি মেয়ের মুখ। এরইমধ্যে তার কিছু ছবিতে ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। জ্যাকুলিন তার ইনস্টাগ্রামে বেশ সক্রিয়। সেখানেই নতুন ফটোশুটের ছবি শেয়ার করেছেন তিনি। শরীরে শুধুই রয়েছে অফহোয়াইট বোতাম খোলা প্যান্ট। আর উন্মুক্ত বুকে তিনি ধরে রেখেছেন কয়েকটা ফুল। ছবিতে অভিনব রূপে ধরা দিয়েছেন তিনি।

শরীর থেকে গড়িয়ে পড়ছে লাস্য। ছবি শেয়ার করে তিনি সকলকে ভালোবাসা জানিয়েছেন। বলিউড অভিনেত্রীর টপলেস ছবি প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। তার ইনস্টাগ্রামে হ্যান্ডেলের ফলোয়ার সংখ্যা ৪৬ মিলিয়ন ছাড়িয়েছে। তাই সকলকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। সম্প্রতি ‘মিসেস সিরিয়াল কিলার’ নামে নেটফ্লিক্সের একটি ওয়েব সিরিজে অভিনয় করেন এই অভিনেত্রী।

Total views 22

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।