Updated on November 23rd, 2021 at 7:58 am(BST)

জাহাঙ্গীরের বিষয়ে সিদ্ধান্ত দু’একদিনের মধ্যে

গাজীপুরের মেয়র জাহাঙ্গীর আলমের বিষয়ে আইনি পর্যালোচনা করা হচ্ছে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে কি-না, এ নিয়ে দু’একদিনের মধ্যে সিদ্ধান্ত জানানো হবে। সোমবার মন্ত্রিসভার বৈঠক শেষে স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম সাংবাদিকদের এই তথ্য জানান। দল থেকে বহিষ্কার হওয়ার পর গাজীপুর মেয়র জাহাঙ্গীর আলমের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন সিটি করপোরেশন আইন দেখে সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। আইনটি দেখা হচ্ছে। আইনটি পর্যালোচনা হোক, তারপর বলবো। আইনগতভাবে তার অবস্থানটা কী হবে সেটা পর্যালোচনা করা হচ্ছে। জাহাঙ্গীর আলমের মেয়র পদ থাকবে কি-না জানতে চাইলে তাজুল ইসলাম বলেন, আইনটি পর্যালোচনা করে সেটা বোঝা যাবে। পর্যালোচনা করতে কতোদিন লাগবে- এ বিষয়ে স্থানীয় সরকার মন্ত্রী বলেন, দু-একদিন লাগতে পারে।

সংশোধিত স্থানীয় সরকার (জেলা পরিষদ) আইন মন্ত্রিসভা বৈঠকে অনুমোদিত হয়েছে জানিয়ে মন্ত্রী বলেন, সংশোধিত আইন অনুযায়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান জেলা পরিষদের সদস্য হবেন। পৌরসভার মেয়রও সদস্য হবেন। ইউএনও ও স্থানীয় সরকারের প্রতিনিধি সভায় উপস্থিত থাকবেন। আগের আইনে থাকা প্রশাসক নিয়োগের বিধান সংশোধিত আইনের সেটা তুলে দেয়া হয়েছে বলেও জানান স্থানীয় সরকার মন্ত্রী।

Total views 35

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।