Updated on February 24th, 2021 at 9:30 am(BST)

চাবি গায়েব, চার ঘণ্টা পর ট্রেন চালু

প্রতিদিনের মতো সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি ঢাকার উদ্দেশে সকাল ৬টায় ছেড়ে যাবার কথা থাকলেও ট্রেনটির চাবি হারানোয় সঠিক সময়ে ছাড়া সম্ভব হয়নি। এতে বিপদে পড়েন যাত্রীরা।

পরে বিকল্প ব্যবস্থায় অন্য একটি ইঞ্জিনের সাহায্যে সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি জামতৈলে নেওয়া হয়। সেখান থেকে বনলতা এক্সপ্রেস ট্রেন থেকে চাবি নিয়ে সিরাজগঞ্জ এক্সপ্রেসে লাগানো হয়। অবশেষে নির্ধারিত সময়ের চার ঘণ্টা পর, রোববার সকাল ৯টা ৪৫মিনিটে কড্ডা সদানন্দপুর শহীদ মনসুর আলী রেলস্টেশন ক্রস করে ঢাকার উদ্দেশে যাত্রা শুরু করেছে সিরাজগঞ্জ এক্সপ্রেস।

এর আগে সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে চাবিটি হারিয়ে যাওয়ায় সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি বাজার স্টেশনে আটকা পড়ে।

স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো আজও সিরাজগঞ্জ বাজার স্টেশন থেকে সকাল ৬টায় সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়ার কথা। কিন্তু হঠাৎ করেই ট্রেনের চাবিটি হারিয়ে যাওয়ায় সকাল ছয়টায় ট্রেন বন্ধ হয়ে চরম বিপাকে পড়েন ঢাকাগামী যাত্রীরা।

এ বিষয়ে সিরাজগঞ্জ রায়পুর স্টেশনের স্টেশন মাস্টার গোলাম হোসেন জানান, ট্রেনের রিভালস হ্যান্ডেল (চাবি) হারিয়ে যাওয়ার কারণে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

Total views 29

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।