Updated on November 25th, 2021 at 9:04 pm(BST)

চমক নিয়ে আসছেন তারা তিনজন

শোবিজের জনপ্রিয় তারকা তারিক আনাম খান, চঞ্চল চৌধুরী ও পূর্ণিমা- প্রথমবারের মতো তারা তিনজন হাজির হচ্ছেন একসঙ্গে। শিগগির শুরু হতে যাওয়া ফ্ল্যাগশিপ ট্যালেন্ট হান্ট শো ‘টফি স্টার সার্চ’-এর বিচারক হিসেবে তাদের দেখা যাবে।

নাচ, গান, অভিনয় ও অন্যান্য বিষয়ে পারদর্শী দেশি কনটেন্ট নির্মাতারা নিজেদের তৈরি ভিডিও টফিতে আপলোড করে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। আপলোড করা ভিডিওতে মোট ভিউ ও রিঅ্যাকশনের ওপর ভিত্তি করে দেশের ৮টি বিভাগ থেকে মোট ৪০০ জন অংশগ্রহণকারীকে প্রথম স্টুডিও রাউন্ডের জন্য নির্বাচিত করা হবে। এই রাউন্ডে প্রতিযোগীদের নির্বাচনের দায়িত্বে থাকবেন ১৪ জন তারকার একটি জুরি প্যানেল।

বাছাইকৃত সেরা ৩০ জন অংশগ্রহণকারী ফাইনাল স্টুডিও রাউন্ডে যাওয়ার সুযোগ পাবেন; যা ঢাকায় অনুষ্ঠিত হবে। সর্বমোট ১ কোটি টাকা সমমানের আকর্ষণীয় পুরস্কার পাবেন এ ৩০ জন প্রতিযোগী। প্রতিযোগিতায় ভিডিও জমা দেওয়ার শেষ তারিখ ৩০ নভেম্বর পর্যন্ত।

Total views 43

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।