Updated on May 16th, 2024 at 8:43 am(BST)

চট্টগ্রাম থেকে ছেড়ে গেল প্রথম হজ ফ্লাইট

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মদিনার উদ্দেশে ছেড়ে গেছে প্রথম হজ ফ্লাইট। আজ মঙ্গলবার ভোর ৩টা ২০ মিনিটে ৪০২ জন হজযাত্রী নিয়ে সৌদি আরবের উদ্দেশে ফ্লাইটটি ছেড়ে যায়।

চট্টগ্রাম থেকে এবার ২২টি ফ্লাইট যাবে সৌদি আরবে। সেখান থেকে মোট ৮ হাজার যাত্রী যাবেন হজে। তারমধ্যে, দুটি ফ্লাইট চট্টগ্রাম থেকে মদিনা এবং বাকি ২০টি ফ্লাইট চট্টগ্রাম থেকে জেদ্দায় যাবে।

এদিকে, হজ যাত্রীদের বিদায় জানাতে মধ্যরাতেই বিমানবন্দরে এসেছিলেন স্বজনরা। এর আগে, রাত ১টায় হজ যাত্রীদের প্রথম ফ্লাইটের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী। সুষ্ঠু ও সুন্দরভাবে পবিত্র হজ পালনের পর নির্বিঘ্নে যেন দেশে ফিরতে পারেন সেজন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন হজ যাত্রীরা।

Total views 53

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।