Updated on June 10th, 2021 at 10:55 pm(BST)

গাজা উপত্যকাকে ইসরাইল কসাইখানায় পরিণত করেছে: উত্তর কোরিয়া

ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকার ওপর ইসরাইলের সাম্প্রতিক হত্যাযজ্ঞের নিন্দা জানিয়েছে উত্তর কোরিয়া।

বুধবার উত্তর কোরিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয় এক বিবৃতিতে বলেছে, পুরো গাজা উপত্যকাকে ইসরাইল কসাইখানায় পরিণত করেছে।

তেল আবিব শিশুদের ওপর গণহত্যা চালাচ্ছে উল্লেখ করে বিবৃতিতে বলা হয়, ইসরাইলের বেপরোয়া সন্ত্রাসবাদ বিশ্ববাসীর সহ্য করা উচিত নয়।

এতে আরও বলা হয়, গাজায় ইসরাইলি বাহিনী শিশু হত্যা করছে। ইসরাইলের এই ভয়াবহ শিশু হত্যাকাণ্ড ভবিষ্যৎ মানুষের জন্য বিরাট চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে এবং এটি মানবতাবিরোধী অপরাধ।

গত ১০ মে ইসরাইল অবরুদ্ধ গাজা উপত্যকার ওপর বর্বর আগ্রাসন চালায়। টানা ১১ দিনের বোমা ও গোলাবর্ষণে অর্ধশতাধিক নারী ও শিশুসহ গাজার ২৮০ জনের বেশি নাগরিক নিহত হয়। এছাড়া, ইসরাইলি বিমান হামলায় গাজা উপত্যকায় এক হাজারের বেশি ঘরবাড়ি ও ভবন ধ্বংস হয়। জবাবে গাজার প্রতিরোধ আন্দোলন হামাস ও ইসলামি জিহাদ আন্দোলন চার হাজারে বেশি রকেট ছোঁড়ে। এতে দুই শিশুসহ ইসরাইলে ১২ নাগরিক নিহত হয়।

Total views 34

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।