Updated on April 4th, 2024 at 9:03 am(BST)

গণতন্ত্র পুনরুদ্ধারের লড়াই চলবে: গয়েশ্বর

গণতন্ত্র পুনরুদ্ধারের লড়াই চালিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, লড়াইয়ের শেষ কোথায় তা জানি না। তারপরও গণতন্ত্র পুনরুদ্ধারের পথ থেকে আমাদের সরে যাওয়া যাবে না। এ লড়াই চলবে।

বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে এক আলোচনাসভায় এ কথা বলেন তিনি।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ‌‘সকল শ্রেণি-পেশার মানুষ আজকে নিষ্পেষিত ও বন্দী। এ থেকে আমাদেরকে অবশ্যই পরিত্রাণ পেতে হবে।’

গণতন্ত্র ফেরানোর আন্দোলন সফল করতে ‘নতুন কৌশলে’ এগোতে হবে মন্তব্য করে তিনি বলেন, ‘আমাদের মূল কাজটা হল—তারেক রহমানের নেতৃত্বকে সফল করা। আমরা যদি তার নেতৃত্বকে সফল করতে চাই, তাহলে নিজ নিজ কাজে নিষ্ঠাবান হতে হবে।’

দেশের বেশিরভাগ মানুষ বিএনপির পক্ষে দাবি করে গয়েশ্বর বলেন, দেশের মানুষ এখনও গণতন্ত্র ও ভোটাধিকার রক্ষায় আন্দোলন চালিয়ে যাচ্ছে।

আলোচনাসভায় আরও উপস্থিত ছিলেন—বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি, তথ্য ও গবেষণা সম্পাদক কাদের গণি চৌধুরী প্রমুখ।

Total views 187

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।