Updated on July 12th, 2024 at 8:23 am(BST)

গণতন্ত্রকে লাশ বানিয়েছে আওয়ামী লীগ: রিজভী

ক্ষমতাসীন আওয়ামী লীগ গণতন্ত্রকে লাশ বানিয়ে ফেলেছে বলে মন্তব্য করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রহুল কবির রিজভী। আওয়ামী লীগ পাড়ায় পাড়ায়, গ্রামে গ্রামে বিভাজন তৈরি করেছে বলেও অভিযোগ করেন তিনি।

রাজধানীর নয়াপল্টনে ভাসানী ভবনে রোববার দুপুরে এক অনুষ্ঠানে এসব অভিযোগ করেন রুহুল কবির রিজভী। বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য ফ্রন্টের ঢাকা মহানগরের সম্মেলন উপলক্ষে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে রুহুল কবির অভিযোগ করেন, লুটপাট যেন আওয়ামী লীগের ইশতেহার, অন্যের জমি দখল যেন তাদের অধিকার। লুটপাট, কালোটাকা, জমি দখলের মানসিকতার দল হলো আওয়ামী লীগ।

বিরোধী দলে থাকলে আওয়ামী লীগ একরকম থাকে, আর ক্ষমতায় এলে তারা প্রভু বনে যায় বলেও মন্তব্য করেন রিজভী। তিনি বলেন, তারা (আওয়ামী লীগ) সমাজে এমন একটা বিভাজন তৈরি করেছে যে এখন আওয়ামী আর বিরোধী দলের মধ্যে কোনো সামাজিক সম্পর্ক পর্যন্ত নেই।

সরকার প্রশ্রয় দেওয়ার কারণে বেনজীর, আজিজ-কাণ্ডের মতো আরও অনেক কাণ্ড ঘটেছে বলে অভিযোগ করেন বিএনপির এই নেতা। তিনি অভিযোগ করেন, দুর্নীতিকে প্রশ্রয় দেওয়ার মধ্য দিয়ে সরকার ক্ষমতায় টিকে আছে।

Total views 1323

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।