Updated on November 21st, 2023 at 9:34 am(BST)

এক বছর আগেই বিয়ে করেছেন লিজা

বছর খানেক আগে বিয়ে করেছেন হাল সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী সানিয়া সুলতানা লিজা। তবে গোপনে নয়, দুই পরিবারের সম্মতিতেই বিয়ে করেছেন বলে জানালেন তিনি। যুক্তরাষ্ট্রে স্টেজ শো করতে গিয়ে ব্যবসায়ী সবুজ খন্দকারের সঙ্গে পরিচয় হয় লিজার। পরিচয় থেকে পরিণয়। এরপর দুই পরিবারের সম্মতিতে বিয়ে করেছেন তারা। বছর খানেক ধরে বাংলাদেশেও সবুজকে নিয়ে বিভিন্ন অনুষ্ঠানে হাজির হন লিজা। তবে এ গায়িকা চাচ্ছিলেন আর কিছুদিন পরে বিয়ের বিষয়টি সবাইকে জানাবেন। লিজা গতকাল সন্ধ্যায় মানবজমিনকে বলেন, একদমই গোপনে বিয়ে করিনি আমরা। পরিবারের সম্মতি ও উপস্থিতিতে বিয়ে করেছি। কোভিড ও রাজনৈতিক পরিস্থিতির কারণে চেয়েছিলাম বিষয়টি আরও কিছুদিন পর জানাবো।

এমনকি নতুন বছরে নির্বাচনের পর আমরা সবাইকে নিয়ে বিবাহোত্তর অনুষ্ঠান করবো বলেও ঠিক করেছিলাম। ২০০৮ সালে ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন লিজা। এরপর ধারাবাহিকভাবে বেশকিছু জনপ্রিয় গান উপহার দেন। তিনি এখন একটি সংগীত প্রতিযোগিতার বিচারক হিসেবেও কাজ করছেন। লিজা নিজের বিয়ে প্রসঙ্গে আরও বলেন, সবুজ অনেক ভালো একজন মানুষ। আমার কাছের অনেক মানুষই তার কথা জানেন। সবাই দোয়া করবেন যেন আমরা সুখী হতে পারি।

Total views 90

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।