Updated on May 4th, 2021 at 10:57 am(BST)

উল্লাপাড়ায় জামায়াত-শিবিরের ৮ নেতাকর্মী আটক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় গোপন বৈঠক চলাকালে অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ৮ নেতাকর্মী আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে বেশ কয়েকটি হকিস্টিক, দেশীয় অস্ত্র ও জিহাদি বই উদ্ধার করা হয়েছে।

সোমবার (৩ মে) গভীর রাতে পৌর এলাকার ঝিকিড়া থেকে তাদেরকে আটক করা হয়।

পুলিশ জানায়, দেশে নাশকতা সৃষ্টির জন্য জামায়াত-শিবিরের নেতাকর্মীরা গোপন বৈঠক করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় পুলিশ অভিযান চালায়। এসময় উপজেলা জামায়াত ও শিবিরের বিভিন্ন পদে দায়িত্বরত একাধিক নেতাসহ বেশ কয়েকজন কর্মীকে আটক করা হয়।

উল্লাপাড়া মডেল থানার ওসি দ্বিপক কুমার দাস বলেন, অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ সময় বেশ কয়েকটি হকিস্টিক, দেশীয় অস্ত্র ও জিহাদি বইসহ জামায়াত-শিবিরের ৮ নেতাকর্মীকে আটক করা হয়েছে।

Total views 20

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।