Updated on July 23rd, 2021 at 8:27 am(BST)

ঈদের শুভেচ্ছা জানিয়ে মোদির টুইট

মুসলিমদের অন্যতম ধর্মীয় উৎসব ঈদ-উল-আজহার শুভেচ্ছা জানিয়ে টুইট বার্তা লিখেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বুধবার (২১ জুলাই) সকালে নিজের ভেরিফায়েড টুইটার একাউন্টে এ বার্তা দেন তিনি। মোদি লিখেছেন, ঈদ মোবারক! ঈদুল আজহার শুভেচ্ছা। এই দিন যেন বৃহত্তর কল্যাণের জন্য সম্মিলিত সহানুভূতি ও সম্প্রীতির চেতনাকে জাগ্রত করে এবং এগিয়ে নিয়ে যায়।

পৃথক এক টুইটে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দও। তিনি লিখেছেন, সব নাগরিককে ঈদ মোবারক। এটা ত্যাগ, বলিদানের ভাবনার প্রতি সম্মান জানানোর দিন। সমাজে ঐক্য স্থাপনের জন্য একসঙ্গে মিলেমিশে কাজ করার দিন। আসুন আমরা সবাই কোভিড-১৯ রোধে স্বাস্থ্যবিধি মেনে চলি। সবার মঙ্গলের জন্য একসঙ্গে মিলে কাজ করি।

ইত্তেফাক/এসএ

Total views 27

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।