Updated on October 17th, 2020 at 8:56 am(BST)

ইরফানকে ছাড়িয়ে বিশ্ব রেকর্ড গড়ার পথে মুদাসসির

আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকেই আলোচনায় মোহাম্মদ ইরফান। পাকিস্তানের এই তারকা পেসার নিজের পারফরম্যান্সের চেয়েও বেশি আলোচনায় তার উচ্চতা নিয়ে।

ক্রিকেট ইতিহাসে সবচেয়ে লম্বা খেলোয়াড় হিসেবে ইতিহাস গড়েছেন মোহাম্মদ ইরফান। পাকিস্তানের হয়ে ৬০টি ওয়ানডে, ২২টি টি-টোয়েন্টি আর ৪টি টেস্ট ম্যাচ খেলেছেন এই তারকা পেসার। সবশেষ নভেম্বরে অস্ট্রেলিয়া সফরে জাতীয় দলের হয়ে ম্যাচ খেলেছেন ৩৮ বছর বয়সী ইরফান।

৭ ফুট ১ ইঞ্চি লম্বা পাকিস্তান পেসার মোহাম্মদ ইরফানকে ছাড়িয়ে যাওয়ার পথে স্বদেশী ২৩ বছর বয়সী তরুণ ক্রিকেটার মুদাসসির গুজ্জার। ৭ ফুট ৬ ইঞ্চি লম্বা লাহোরে জন্ম নেয়া দীর্ঘদেহী এই তরুণের স্বপ্ন জাতীয় দলের হয়ে খেলা।

গুজ্জারের ইচ্ছা, বিশ্বের সবচেয়ে দীর্ঘদেহী বোলার হিসেবে ইরফানকে ছাড়িয়ে যাবেন। করোনা সংক্রমণের কারণে গুজ্জার এখন লাহোরে স্থানীয় একটি ক্লাবে বাস্কেটবল খেলছেন।

Total views 136

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।