Updated on September 19th, 2023 at 8:08 am(BST)

আ.লীগ জনগণের দল, তৃণমূল পর্যন্ত আমাদের শেকড় আছে: কৃষিমন্ত্রী

কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মো. আব্দুর রাজ্জাক বলেছেন, আওয়ামী লীগ জনগণের দল। তৃণমূল পর্যন্ত আমাদের শেকড় আছে। বিদেশিরা কি বললো, আমরা সেটায় গুরুত্ব দেই না। বাংলাদেশের মানুষ কি বললো, তা শোনার চেষ্টা করি। তবে, আমরা অবশ্যই বিদেশিদের সন্মান করি। তারা আমাদের উন্নয়ন সহযোগী। লন্ডনে-নিউইয়র্কে বসে বাংলাদেশ কি হচ্ছে সেটা তাদের বুঝতে একটু কষ্ট হয়।

রোববার (১৭ সেপ্টেম্বর) বিকেলে টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দিতে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

আব্দুর রাজ্জাক বলেন, দেশে জিনিসপত্রের দাম একটু বেশি। তবে, মূল খাবার (চাল) যেটা সেটার দাম কিন্তু এত বেশি না। আলু-পেঁয়াজ-রসুন এ ধরনের শস্য উৎপাদনের উপর নির্ভরশীল। কৃষি সব সময় প্রকৃতি নির্ভর। পেঁয়াজ ও আলুর দাম অস্বাভাবিকভাবে বেড়েছে, সেটা আমি মানি।

তিনি বলেন, গত বছর আলু বিক্রি করতে পারিনি, ফেলে দিয়েছে। এ জন্য আলুর উৎপাদন এবার কম হয়েছে। এসব কারণেই মূলত দাম বেড়েছে।

নির্বাচন কমিশন স্বাধীনভাবে কাজ করছে উল্লেখ করে কৃষিমন্ত্রী বলেন, নির্বাচন কমিশনকে সুন্দর, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের জন্য সহায়তা করা হবে। প্রধানমন্ত্রী জাতিকে বারবার আশ্বস্ত করেছেন, নির্বাচন কমিশনকে একটি সুন্দর নির্বাচনে তিনি সর্বাত্মক সহযোগিতা করবেন। আন্তর্জাতিক ক্ষেত্রেও বিভিন্ন দেশের নেতাদের আমরা এই প্রতিশ্রুতি দিয়েছি, নিশ্চয়তা দিয়েছি।

Total views 207

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।