Updated on January 16th, 2022 at 9:30 am(BST)

আগামী নির্বাচনেও জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করবে

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপির কাজই হচ্ছে জনগণকে বিভ্রান্ত করা, দেশবিরোধী ষড়যন্ত্র করা। বিএনপি দেশে গণ্ডগোল লাগিয়ে পেছনের দরজা দিয়ে কিছু করা যায় কি না, সেই অপচেষ্টা করে। কিন্তু পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার সুযোগ নাই। জনগণ বারবার বিএনপিকে প্রত্যাখ্যান করেছে। আগামী নির্বাচনেও জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করবে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুর ১২টায় শরীয়তপুরের নড়িয়ায় উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, আইন সম্পাদক ও নড়িয়া পৌর মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাদশা শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবু রাড়ী, শহিদুল ইসলাম সিকদার, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম ভিপি চুন্নু, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা প্রমুখ। এ সময় নড়িয়া উপজেলার ১৪টি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

সরকারি কর্মচারীরা জনগণের সেবার আত্মনিয়োগ করতে হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রীসরকারি কর্মচারীরা জনগণের সেবার আত্মনিয়োগ করতে হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী
এনামুল হক শামীম আরও বলেন, বিএনপি নেতারা যত হাঁকডাক দিক না কেন, জনগণ তাদের বিশ্বাস করে না। বিএনপি যখন ক্ষমতায় ছিল, তখন কি করেছে তা জনগণ জানে। তারা ক্ষমতায় যেতে না পেরে সারাদেশে জ্বালাও পোড়াও করেছে, মানুষ হত্যা করেছে। আর জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সবদিক দিয়ে এগিয়ে যাচ্ছে। জনগণ উন্নয়নে বিশ্বাসী। এদেশের জনগণ আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনবে।

এর আগে সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ বরাদ্দে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত গরিব, দুস্থ ও অসহায়দের মধ্যে ( দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয় মাধ্যমে) নড়িয়া উপজেলায় ১০০ বান্ডিল ঢেউটিন ও নগদ ৩ লাখ টাকা অর্থ বিতরণ করেন উপমন্ত্রী এনামুল হক শামীম।

Total views 189

মূল প্রকাশকের সংবাদটি পড়তে এই লিংকে ক্লিক করুন Click Here.  উপরের সংবাদ এবং ছবিটি থেকে সংগ্রহীত এবং এই সংবাদটির মূল প্রকাশক কর্তিক সর্বস্বত্ব সংরক্ষিত। এই সংবাদটি কোন প্রকার সংশোধন পরিবর্তন অথবা পরিবর্ধন ছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগৃহীত। প্রকাশক কর্তিক যে কোনো আপত্তি webbangladeshgroup@ gmail.com গ্রহণ করা হয়। এই সংবাদে প্রকাশিত সংবাদ, তথ্য বা মতবাদ এর সাথে ওয়েব বাংলাদেশ এর কোন সম্পর্ক নাই এবং কোন প্রকার দায় ভার গ্রহণ করে না।